সংবাদ শিরোনাম :
টিএসসিতে আলোকচিত্র প্রদর্শনী: ‘বাঙালির বঙ্গবন্ধু’

টিএসসিতে আলোকচিত্র প্রদর্শনী: ‘বাঙালির বঙ্গবন্ধু’

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ডুজা) জাতীয় শোক দিবস উপলক্ষে ‘বাঙ্গালির বঙ্গবন্ধু’ শীর্ষক দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করেছে। আজ ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম মৃত্যুবাষির্কী উপলক্ষে সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তন চত্ত্বরে এই প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

তৎকালীন দৈনিক সংবাদ, দৈনিক আজাদ, সাপ্তাহিক জয়বাংলা, দ্য পাকিস্তান অবজারভার, নিউজ উইক, নিউইয়র্ক টাইমস, টাইম ম্যাগাজিনসহ জাতীয় ও আন্তর্জাতিক পত্রিকায় মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে নিয়ে প্রকাশিত সচিত্র প্রতিবেদন প্রদর্শন করা হয়।

সকালে উদ্বোধন শেষে প্রদর্শনীর চিত্রগুলো ঘুরে ঘুরে দেখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এএসএম মাকসুদ কামাল, প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী, ঢাবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়ন ও সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

Photographic exhibition at TSC

দুপুর ১২টার পরে সাংবাদিক সমিতির আলোকেচিত্র প্রদর্শনী দেখতে আসেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com